ঢাকা, শনিবার   ১৮ মে ২০২৪

আলিয়াকে ঘরে আনতে পাগল রণবীরের মা!  

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:১৮, ১৯ জুলাই ২০১৮

ক্যাটরিনা কাইফকে নাকি পছন্দ করতেন না নিতু কাপুর। ক্যাটরিনা কাইফের জন্য রণবীর কাপুর বাড়ি ছেড়ে নতুন ফ্ল্যাটে বসবাস শুরু করায় একেবারেই না-খুশ ছিলেন নিতু কাপুর এবং ঋষি কাপুর।

সংবাদমাধ্যমের পাতায় বার বার উঠে আসে ওই খবর। ক্যাটরিনা কাইফ সম্পর্কে কখনো কোনো মন্তব্য করতেও দেখা যায়নি নিতু কাপুরকে।  

এদিকে ক্যাটরিনার সঙ্গে রণবীরের বিচ্ছেদের খবরে কাপুর পরিবার বেশ খুশি হয়েছে। তবে ছেলের সাবেক বান্ধবী ক্যাটরিনা কাইফকে পছন্দ না করলেও, আলিয়া ভাটকে নিয়ে বেশ খুশি নিতু কাপুর।

রণবীর কিংবা আলিয়া, দুজনই এই মুহূর্তে কেরিয়ার নিয়ে খুবই ব্যস্ত। ছেলের ভাবি বউমা হিসেবে আলিয়াকে নিতু কাপুরের বেশ পছন্দ। সেই কারণে আলিয়া ভাটকে নিয়মিত সোশ্যাল সাইটে অনুসরণ করেন রণবীরের মা। সে ইনস্টাগ্রাম হোক কিংবা টুইটার।

আলিয়ার ছবিতে নিতু কাপুর যেমন ভালবাসায় ভরিয়ে দেন, তেমনি আলিয়াও কিন্তু পাল্টা জবাব দেন নিতুর স্ট্যাটাসের। ইনস্টাগ্রামের প্রায় সব জায়গাতেই আলিয়া ভাট এবং নিতু কাপুরকে কথা বলতে দেখা যায়।

প্রসঙ্গত, শুধু নিতু কাপুরই নন, আলিয়াকে বেশ পছন্দ করেন রণবীরের দিদি রিদ্ধিমা কাপুরও। সম্প্রতি আলিয়াকে একটি ব্রেসলেটও পাঠান তিনি। রিদ্ধিমার কাছ থেকে উপহার পেয়ে সেই ছবি ইনস্টাগ্রামে শেয়ারও করেন আলিয়া।  

অন্যদিকে শুধু আলিয়া নন, মহেশ ভাট-এর স্ত্রী সোনি রাজদানের সঙ্গেও নিতু কাপুরের সম্পর্ক বেশ ভাল। সেই কারণেই সোনি রাজদানের যে কোনো স্ট্যাটাসে কমেন্ট করতে দেখা যায় রণবীর কাপুরের মা নিতু কাপুরকে।

এমএইচ/এসি   

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি